শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
বড় জয়ে শীর্ষস্থান আরও পোক্ত করলো মাশরাফির সিলেট

বড় জয়ে শীর্ষস্থান আরও পোক্ত করলো মাশরাফির সিলেট

স্পোর্টস ডেস্কঃ এক নম্বর জায়গাটি দখলে তো আছেই। বড় জয়ে শীর্ষস্থান আরও পোক্ত করলো সিলেট স্ট্রাইকার্স। খুলনা টাইগার্সকে আজ (সোমবার) ৩১ রানে হারিয়েছে মাশরাফি বিন মর্তুজার দল।

দশম ম্যাচে এটি আট নম্বর জয় সিলেটের। তাদের প্লে-অফ বলতে গেলে নিশ্চিত। অন্যদিকে অষ্টম ম্যাচে খুলনার এটি ষষ্ঠ হার।

 

১৯৩ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল করেন ১০ বলে ১২। এরপর শাই হোপ (২২ বলে ৩৩) আর আজম খানের (১৭ বলে ৩৩) ব্যাটে কিছুটা সময় লড়াই করেছে খুলনা।

তবে সেই লড়াই খুব বেশিদূর যায়নি। ২ উইকেটে ৭৪ থেকে ১৫ ওভার যেতেই ৭ উইকেটে ১২৪ রানে পরিণত হয় দলটি। ফলে শেষ ৫ ওভার খুলনার ব্যাটিং বলতে গেলে ছিল আনুষ্ঠানিকতা। শেষ পর্যন্ত ৯ উইকেটে ১৫৭ রান পর্যন্ত যেতে পেরেছে ইয়াসির আলি রাব্বির দল।

সিলেটের বোলারদের মধ্যে সবচেয়ে সফল রুবেল হোসেন। তবে ৪ উইকেট পেলেও তিনি খরচ করেন ৩৭ রান। দুটি করে উইকেট নেন মোহাম্মদ আমির আর রেজাউর রহমান রাজা।

এর আগে নাজমুল হোসেন শান্ত (১২ বলে ৬) সুবিধা করতে পারলেন না। তবে আরেক ওপেনার তৌহিদ হৃদয় আর ওয়ান ডাউন জাকির হাসান ঝোড়ো ব্যাটিং করলেন। দুজনই খেললেন হাফসেঞ্চুরি ইনিংস। হৃদয়-জাকিরের জোড়া হাফসেঞ্চুরিতে ভর করে ৪ উইকেটে ১৯২ রানের বড় সংগ্রহ গড়লো সিলেট স্ট্রাইকার্স।

ঘরের মাঠে টস হেরে ব্যাট করতে নেমেছিল সিলেট। পাওয়ার প্লের ৬ ওভারে ১ উইকেট হারিয়ে তারা তোলে ৪২ রান। তবে সেট হওয়ার পরই হাত খুলে খেলতে থাকেন হৃদয় আর জাকির।

দ্বিতীয় উইকেটে ১১৪ রানের বড় জুটি গড়েন এই দুজন। হৃদয় ৪৯ বলে ৯ বাউন্ডারির সাহায্যে করেন ৭৪ রান। ৩৮ বলে জাকিরের ৫৩ রানের ইনিংসে চারের চেয়ে ছক্কা দ্বিগুণ (২টি চার, ৪টি ছক্কা)।

শেষদিকে রায়ান বার্ল ১১ বলে ২২ আর থিসারা পেরেরা ৭ বলে ১৭ রানের ক্যামিওতে সিলেটকে ১৯২ রানের বড় সংগ্রহ পর্যন্ত নিয়ে যান।

খুলনার মার্ক দয়াল ২ উইকেট পেলেও ৪ ওভারে খরচ করেন ৪০ রান।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com